1. halimxoc2@gmail.com : Admin@65 : জি কক্স টিভি
  2. azizurrahmanrajo@gmail.com : আজিজুর রহমান রাজু : আজিজুর রহমান রাজু
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
Latest Posts

বিশাল কর্মীবাহিনী নিয়ে মনোনয়ন ফরম জমা দিলেন জুবায়েদ উল্লাহ জুয়েল

রিপোর্টার
  • প্রকাশিত : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ১৫৮ ভিউ সময়

জি ডেক্স::

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের যুব সমাজ ও এলাকাবাসীর সমর্থনে ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে মনোনয়ন ফরম জমা দিলেন জুবায়েদ উল্লাহ্ জুয়েল । রবিবার দুপুর ২টায় ঈদগাঁও উপজেলা নির্বাচন কমিশন কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

এ সময় তার সাথে ৯নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন। তরুণ সমাজসেবক জুবায়েদ উল্লাহ্ জুয়েল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের অবহেলিত মেহনতি মানুষের ভাগ্যের পরিবর্তন করার লক্ষ্যে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে নির্বাচন করবেন।

বিগত সময়ে তিনি সামাজিক বিভিন্ন কাজে অংশগ্রহণ করে সামাজিক কাজের গতিশীলকে এগিয়ে নিতে বিশেষ ভূমিকা পালন করে আসছেন নিজ এলাকায়। এ বিষয়ে সমাজ সেবক জুয়েল জানান, মূলত তরুণ সমাজের অনুপ্রেরণায় এবং এলাকাবাসীর ইচ্ছে ও প্রত্যাশার প্রতি শ্রদ্ধা জানিয়ে আমি এই সিদ্ধান্ত নিয়েছি।

আশা করছি আগামী ২৮ই এপ্রিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইসলামাবাদ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মানুষের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ইউপি সদস্য নির্বাচিত হয়ে মানুষের সেবায় নিজেকে আরো নিয়োজিত রাখতে পারবো ইনশাআল্লাহ। জুবায়েদ উল্লাহ জুয়েল ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের ৯নং ওয়ার্ড মধ্যম গজালিয়া মৃত হাবিব উল্লাহ বড় ছেলে।

মনোনয়ন ফরম জমা দিতে ওই ওয়ার্ডের তরুণ,বৃদ্ধসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।এ সময় তাদের পছন্দের প্রাপ্তিকে বিজয় করতে মানুষের কাছ থেকে দোয়া ও সহযোগিতা কামনা করতেও দেখা যায় জুয়েল সমর্থিত কর্মীদের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © gcoxtv.com
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Themes Seller.