1. halimxoc2@gmail.com : Admin@65 : জি কক্স টিভি
  2. azizurrahmanrajo@gmail.com : আজিজুর রহমান রাজু : আজিজুর রহমান রাজু
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
Latest Posts

জুয়েলকে মেম্বার পদপ্রার্থী হিসেবে দেখতে চায় এলাকাবাসী

রিপোর্টার
  • প্রকাশিত : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ১৩৩ ভিউ সময়

জি ডেক্স:

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের গজালিয়া ৯নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হিসেবে জুবায়েদ উল্লাহ জুয়েলকে দেখতে চায় এলাকাবাসী।
জুবায়েদ উল্লাহ জুয়েল জনপ্রতিনিধি না হয়েও জিএসবি গ্রুপ নামে একটি সামাজিক সংগঠন প্রতিষ্ঠা করে সাধারণ মানুষের সংগঠনের সদস্যদের নিয়ে সবসময় সামাজিক কাজে নিয়োজিত ছিলেন।

একজন সমাজ সেবক উদীয়মান সাদামাটা সৎ একনিষ্ঠ গরিবের বন্ধু হিসেবে সাধারণ মানুষের কাছে তিনি একজন আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন তার পিতা মৃত মৌলবি হাবিব উল্লাহ দীর্ঘদিন বছর এলাকায় ব্যাপক সামাজিক কাজ করে গেছেন এবারের নির্বাচনে হাবিব উল্লাহ সুযোগ্য সন্তান জুবায়েদ উল্লাহ জুয়েলকে জনগণের সেবক হিসেবে দেখতে চাই গজালিয়াবাসী।

জুয়েল এলাকাবাসীর দুঃসময়েও সাধ্যমতো সাধারণ মানুষের পাশে থেকেছেন। তিনি সবসময় সামাজিক কর্মকাণ্ডে নিজেকে উৎসর্গ করেছেন।স্থানীয় সাধারণ জনগণ জানান, তিনি এলাকার মানুষের আপদ-বিপদে সবসময় নিঃস্বার্থভাবে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পেয়েছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সৎ, সাহসী ও নির্ভীক সমাজসেবক জুবায়েদ উল্লাহ জুয়েলকে মেম্বার হিসেবে দেখতে চাই।

দলমত নির্বিশেষে সকল শ্রেণীপেশার মানুষ তার আচার ব্যবহারে মুগ্ধ।এলাকার অত্যন্ত সৎ এবং পরিশ্রমী একজন সমাজসেবক তিনি। এমনকি ব্যক্তিগতভাবে বিভিন্ন সময়ে এলাকার অসহায় গরিবদের সেবায় সবসময় নিজেকে নিয়োজিত রাখেন।
কথিত আছে, তার পিতা মৃত মৌলবি হাবিব উল্লাহ এলাকায় সাধারণ মানুষের জন্য কাজে করে গেছেন।ইউপি সদস্য পদপ্রার্থী জুবায়েদ উল্লাহ জুয়েল বলেন, আমাকে যদি এলাকার জনগণ সেবা করার সুযোগ দেন তাহলে আমি নির্বাচিত হয়ে ৯নং ওয়ার্ডবাসীর সকল রাস্তাঘাট নির্মাণ,শিক্ষা,আর্থসামাজিক উন্নয়ন,যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখবো। ৯নং ওয়ার্ডকে একটি আধুনিক মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ।
আমি নির্বাচিত হলেও না হলেও অতীতের মতো এলাকাবাসীর পাশে ছিলাম,আছি এবং থাকবো।এসময় তিনি সকলের দোয়া সহযোগিতা ও সমর্থন কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © gcoxtv.com
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Themes Seller.