1. halimxoc2@gmail.com : Admin@65 : জি কক্স টিভি
  2. azizurrahmanrajo@gmail.com : আজিজুর রহমান রাজু : আজিজুর রহমান রাজু
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
Latest Posts

দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন যুবদল নেতা ভুট্টোর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

রিপোর্টার
  • প্রকাশিত : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ১৭৩ ভিউ সময়

আজিজুর রহমান রাজু:

কক্সবাজারের রামু উপজেলা দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ ভুট্টোর উদ্যোগে মিঠাছড়ির অসহায় দিনমজুর ও হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার(১২ মার্চ) দুপুরে উপজেলার দক্ষিণ মিঠাছড়ি গ্রামে প্রায় চারশত পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইফতার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন ছাত্র সাইদ হোসেন আকাশ,যুব সাংগঠনিক সম্পাদক,আজিজ খাঁনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এলাকার অসহায় দরিদ্র ও দিন আনে দিন খায় এমন নিম্ন আয়ের প্রায় চারশত পরিবারকে ডাল,আলু,তেল, পেঁয়াজ,আদা,রসুন,মুড়ি,খেজুর,চিনি সেমাইসহ ১০ কেজির প্যাকেট দেয়া হয়।

ইফতার সামগ্রী বিতরণের সময় যুবদল নেতা ভূট্টো বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী (বিএনপি),জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক ও সদর রামু ঈদগাঁও আসনের সাবেক সংসদ সদস্য তারুণ্যের প্রতীক লুৎফুর রহমান কাজলের নির্দেশনায়,কক্সবাজার রামুর দক্ষিণ মিঠাছড়ির প্রায় ৪ শত অসহায় পরিবারের মাঝে পবিত্র রমজান উপলক্ষ্যে এই ইফতার সামগ্রী বিতরণ করছি। তিনি জেলার সকল পর্যায়ের নেতা-কর্মীদেরকে সাধারণ মানুষের পাশে থাকার জন্য নির্দেশ দিয়েছেন।

আমি মনে করি মানুষ মানুষের জন্য। দ্রব্যমূল্যের এই ঊর্ধ্বগতি সময়ে পবিত্র মাহে রমজানে রোজাদারদের সেবায় তাদের পাশে থাকতে পেরে গর্ববোধ করছি।

আমি সমাজের বিত্তবানদের কাছে আহ্বান জানাবো আসুন আমরা আমাদের সাধ্যমতো রোজাদারদের পাশে দাঁড়ায়।আমাদের একটু সহযোগিতায় রোজাদারের মুখে হাসি ফুটে উটক এই প্রত্যাশা করছি। পরবর্তীতে এই মানবিক উদ্যোগ সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান যুবদল নেতা আব্দুল্লাহ্ ভুট্টে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © gcoxtv.com
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Themes Seller.