1. halimxoc2@gmail.com : Admin@65 : জি কক্স টিভি
  2. azizurrahmanrajo@gmail.com : আজিজুর রহমান রাজু : আজিজুর রহমান রাজু
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
Latest Posts

মসজিদে প্রবেশ করে নামাজ পড়া হল না মুনসেফের

রিপোর্টার
  • প্রকাশিত : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ১৭৪ ভিউ সময়

আজিজুর রহমান রাজু:

মসজিদের আজান হয়েছে,ওদিকে নামাজও শুরু হয়ে যাচ্ছে। অযু করে দ্রুত জামায়াত ধরতে দৌড়ে যান যুবক। কিন্তু মসজিদের প্রবেশমুখেই গ্লাসের সাথে ধাক্কা লাগে যুবকের। গ্লাস ভেঙ্গে ঢুকে পড়ে তার শরীরে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে যুবকের মৃত্যু হয়েছে, এমনটাই জানিয়েছেন চিকিৎসক।
তাড়াহুড়ো করে মসজিদে ঢুকতে গিয়ে এমনই এক হৃদয়বিদারক মৃত্যু হয়েছে রামুর মুনসেফ আলির। নিহত মুনসেফ আলী রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ফকিরামুরা এলাকার আহমেদ আলির ছেলে।

শনিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় মাগরিবের সময় এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, মুনসেফ মাগরিবের নামাজের সময় দেরি হওয়ায় তাড়াহুড়ো করে মসজিদে প্রবেশ করার সময় মসজিদের দরজার থাই গ্লাসের সাথে ধাক্কা লাগে। এতে গ্লাস ভেঙ্গে তার শরীরে কেটে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। মুসল্লীরা উদ্ধার করে প্রথমে মা ও শিশু হাসপাতালে নিয়ে যায় পরে কক্সবাজার সদর হাসাপাতালে নিয়ে আসলে সেখানে তার মৃত্যু হয়।
নিহত মুনসেফ আলী কোরআনের হাফেজ ছিলেন এবং সে দীর্ঘ বছর ধরে রেডক্রিসেন্ট সোসাইটির একজন স্বেচ্ছাসেবী টিম লিডার ছিলেন বলে জানিয়েছেন রেড ক্রিসেন্টের যুব সদস্যরা ।
রেডক্রিসেন্টের কক্সবাজার ইউনিটের যুব প্রধান আশরাফ হোসেন হৃদয় বলেন, ২০১৬ সাল থেকে তিনি যুব রেড ক্রিসেন্টে কাজ করছেন। তার নেতৃত্বে প্রায় ৪০ জন স্বেচ্ছাসেবী কাজ করতেন। যে কোনো দুর্যোগে সবার আগে রামু থেকে ছুটে আসত সে। সে ছিল যে কোন ভালো কাজের নিবেদিত প্রাণ।

কক্সবাজার জেলা ক্রিসেন্টের যুব সদস্যরা আজকে তার জন্য খুবই মর্মাহত হয়ে পড়ে প্রিয় সহযোদ্ধাকে এক নজর দেখতে কক্সবাজার সদর হাসপাতালে ভিড় করেন। তাকে দেখে কান্নায় ভেঙে পড়েন তার সহপাঠী ও স্বজনরা ।
মুনসেফের এমন মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেছে যুব রেড ক্রিসেন্ট কক্সবাজার জেলা ইউনিট। যুব সদস্যরা তাঁর আত্মার মাগফিরাত কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © gcoxtv.com
ডিজাইন ও ডেভেলপমেন্ট @ Themes Seller.